পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলারচিঠিডটকম এর প্রকাশক মাইনুল ইসলাম মুনুর শুভেচ্ছা

বাংলারচিঠিডটকম এর প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম॥ ৩ মে পবিত্র ঈদুল ফিতর। টানা একমাস সিয়াম সাধনার পর প্রতিটি মুসলিম পরিবারে মহান আল্লাহতায়ালার অশেষ রহমত ও অপার খুশিতে পবিত্র ঈদুল ফিতর ফিরে এসেছে। পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মুবারক জানিয়েছেন বাংলারচিঠিডটকম এর প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু।

এক শুভেচ্ছা বার্তায় প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু বলেন, পবিত্র ঈদুল ফিতর হলো মুসলমানদের সবচেয়ে বড় উৎসব। দিবসটি হলো ভ্রাতৃত্ব ও সাম্যের অনুপমসমৃদ্ধ। টানা একমাস সিয়াম সাধনার পর মহান আল্লাহতায়ালার অশেষ রহমত হলো এই পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানে আনন্দ। ঈদ মানেই খুশি। স্বজন ও বন্ধুদের মেলবন্ধন। শিশুদের উল্লাস। এককথায় বলা যায়, একদিকে সংখ্যাগরিষ্ঠ মুসলমানের দেশ বাংলাদেশ। অন্যদিকে হাজার বছরের বাঙালি জাতির ঐতিহ্যের প্রেক্ষাপট বিবেচনায় প্রকৃতপক্ষে ‘ঈদ’ শব্দটি শুধু ধর্মীয় আচারাদি পালনের মধ্যেই সীমাবদ্ধ থাকে না ঈদ। সবাই মিলে খুশি-আনন্দের এক মহাউৎসবে পরিণত হয় ঈদের দিনটি। সারাবিশ্বে একই আমেজে ঈদ উৎসব উদযাপিত হচ্ছে। সবার জীবন ভরে উঠুক শান্তি ও সৌহার্দ্যরে মেলবন্ধনে। পবিত্র ঈদের আনন্দে সবার জীবন আরো মঙ্গলময় হোক। সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি।

প্রকাশক মোহাম্মদ মাইনুল ইসলাম মুনু পবিত্র ঈদুল ফিতরের এই শুভ দিনে বাংলারচিঠিডটকম এর সম্পাদক এবং সম্পাদনা ও বার্তা বিভাগে কর্মরত সকল সাংবাদিক, জেলা ও উপজেলা প্রতিনিধি সাংবাদিকবৃন্দ, বাংলাদেশসহ সারাবিশ্বের অগণিত প্রিয় পাঠক, শুভানুধ্যায়ী, বিজ্ঞাপনদাতা এবং জামালপুর জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সকল সাংবাদিকসহ জামালপুর জেলাবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেছেন, আপনারা সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, সবাইকে ঈদ মুবারক।