মেলান্দহে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা

মেলান্দহে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে শোভাযাত্রা বের করা হয়। ছবি: বাংলারচিঠিডটকম

মুত্তাছিম বিল্লাহ্, মেলান্দহ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: ‘বিনা খরচে নিন আইনি সহায়তা, শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা’ প্রতিপাদ্যকে সামনে রেখে জামালপুরের মেলান্দহ উপজেলায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২২ উপলক্ষে ২৮ এপ্রিল শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা লিগ্যাল এইড কমিটি- মেলান্দহ ও অপরাজেয়-বাংলাদেশ, জামালপুর এর যৌথ আয়োজনে ইউএসএআইডি’র প্রমোটিং পিস এন্ড জাস্টিস (পিপিজে) এর অর্থায়নে ও ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল আয়োজিত আলোচনা সভা ও আয়োজনে উপজেলা প্রাঙ্গণে এ আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। প্রচারের জন্য উপজেলার বিভিন্ন জায়গায় জনসচেতনতা বিষয়ক মাইকিং করা হয়।

এসময় পিপিজে- এর মেলান্দহ মাঠ কর্মকর্তা সুবর্না আক্তারের সঞ্চালনায় মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সেলিম মিঞা, ৬ নম্বর আদ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম ফরহাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুর রাজ্জাক, উপজেলা যুবলীগের সভাপতি ইব্রাহীম খলিলুল্লাহ্, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম এলাহী আখন্দ ও একাডেমিক সুপারভাইজার আশরাফুল ইসলামসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।