প্রধানমন্ত্রীর চিন্তার কেন্দ্রবিন্দু দেশের উন্নয়ন : ধর্ম প্রতিমন্ত্রী

বক্তব্য রাখেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল এমপি। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়ন এখন দৃশ্যমান। তার সব চিন্তার কেন্দ্রবিন্দু হচ্ছে বাংলাদেশের সার্বিক ও সব মানুষের উন্নয়ন। শহর, গ্রাম, হাওড়, বিল, খাল, পুকুর ও পাহাড় সব পর্যায়ের, সব এলাকার মানুষ যাতে আমাদের উন্নয়ন ভোগ করতে পারে, সে লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।

প্রতিমন্ত্রী ২৮ এপ্রিল জামালপুরের ইসলামপুর উপজেলার সাপধরী উচ্চ বিদ্যালয় হলরুমে সাপধরী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগ সরকারর বেছে বেছে উন্নয়ন করেনি। বিদ্যুৎ শুধু আওয়ামী লীগের নেতাকর্মীরা ভোগ করেনা, বিএনপিরাও ভোগ করে। আমরা দেশের জন্য কাজ করি, জাতির কল্যাণে কাজ করি। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, পৌর মেয়র আব্দুল কাদের শেখসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।