চাঞ্চল্যকর সেই বাবা-মেয়ে হত্যার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের সরিষাবাড়ীর চাঞ্চল্যকর সেই বাব-মেয়ে হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। শনিবার (১৬ এপ্রিল) দুপুরে ভাটারা-মাদারগঞ্জ প্রধান সড়ক ঘন্টাব্যাপী অবরোধ করে কৃষ্টপুর ব্রীজ এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নিহতের স্বজন ও এলাকাবাসী অভিযোগ করে বলেন, বাবা-মেয়েকে হত্যা করে নদীতে ফেলে দেওয়া ঘটনার মামলায় পুলিশ কোন আসামি প্রেপ্তার করছে না। মামলার প্রধান আসামি ও তাদের সহোযোগিরা মামলা তুলে নিতে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন,মিথ্যা মামলায় ফাঁসানোসহ প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছে। হত্যাকান্ডের আগেই হত্যাকান্ডে জড়িত সন্ত্রাসীদের ব্যাপারে ব্যবস্থা নিতে পুলিশকে জানানো হয়েছিল। তখনও ব্যবস্থা নেয়নি পুলিশ। এখন হত্যাকান্ডের পরেও আসামীদের গ্রেফতারের কোন ব্যবস্থা নেয়া হচ্ছেনা।আসামীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান বক্তারা।

ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতের মা খোদেজা বেগম, নিহতের স্ত্রী রোকেয়া বেগম, আনিছুর রহমান ও ফজলুল হকসহ আরো অনেকেই বক্তব্য রাখেন।

উল্লেখ্য -উপজেলার কামরাবাদ ইউনিয়নের বীর বয়সিং গ্রামের আজাহার আলী ও তার মেয়ের জামাই নুর মোহাম্মদ জমির বিরোধকে কেন্দ্র করে ২৯ মার্চ রাতে সৌদি প্রবাসি আব্দুল আজিজের বাড়ী-ঘরে হামলা চালায়। হামলার পর থেকে আব্দুল আজিজ ও তার মেয়ে জান্নাত (৪) নিখোঁজ হন। নিখোঁজের দুইদিন পর ৩১ মার্চ সকালে তাদের লাশ বাড়ির পাশে ঝিনাই নদীতে ভেসে উঠে। এঘটনায় নিহতের স্ত্রী রোকেয়া বেগম বাদী হয়ে ৩ এপ্রিল ২৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২০/৩০ জনকে আসামি করে থানায় মামলা দাযের করেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, বাবা-মেয়ে হত্যা মামলার এজাহার ভোক্ত ৬ আসামীকে আটক করা হয়েছে। মামলাটির তদন্ত কাজ চলমান রয়েছে।