সরিষাবাড়ীতে সার্ভিস ডেস্ক ও গৃহ হস্তান্তরের শুভ উদ্বোধন

সরিষাবাড়ী প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: সারাদেশের ন্যায় জামালপুরের সরিষাবাড়ীতে মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত ঘর হস্তান্তরের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১০ এপ্রিল) সকাল ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব সার্ভিস ডেস্ক ও ঘর হস্তান্তরের শুভ উদ্বোধন করেন।

জানা যায়, ভিডিও কনফারেন্সে মাধ্যমে সরিষাবাড়ী থানায় স্থাপিত সার্ভিস ডেস্ক ও পুলিশের সহায়তায় পৌরসভার ৫নং ওয়ার্ডের কামরাবাদ এলাকার অসহায় এক গৃহহীন পরিবারকে দুই রোম বিশিষ্ট্য নির্মিত পাকা ঘর হস্তান্তর করা হয়।

এসময় উদ্বোধন ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন- জেলার অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল অফিসার জাকির হোসেন সুমন, সরিষাবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) মীর রকিবুল হক, থানার ওসি (তদন্ত) অফিসার আব্দুল মজিদসহ থানার অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

নবনির্মিত পাকা ঘর পাওয়া মরিয়ম বেগম খুশিতে আত্মহারা বলেন, এতদিন ভাঙ্গা ঘরে ছিলাম, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশদের মাধ্যমে আমার দিকে মুখ তুলে তাকিয়েছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দু’হাত তুলে দোয়া করি তিনি যেন অনেক বছর বেঁচে থাকেন।