দেওয়ানগঞ্জের পাররামরামপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যানকে ব্যবসায়ী সমিতির সংবর্ধনা

চেয়ারম্যান মো. সেলিম মিয়াকে সংবর্ধনা দেন গাজীপুর মহানগরীর কোনাবাড়ীর নছের মার্কেট একতা সমিতির ব্যবসায়ীরা।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউপি নর্বনির্বাচিত চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. সেলিম মিয়াকে সংবর্ধনা দিয়েছে গাজীপুর মহানগরীর কোনাবাড়ীর নছের মার্কেট একতা সমিতির ব্যবসায়ীরা।

৮ এপ্রিল বিকালে মোটরসাইকেল শোডাউনের মধ্য দিয়ে নবনির্বাচিত চেয়ারম্যানকে একতা জুট ব্যবসায়ী সমিতির আয়োজনে এ সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানের পরে দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে একতা জুট ব্যবসায়ী সমিতির সভাপতি কণ্ঠশিল্পী মো. আনোয়ার পারভেজ আলোচনায় বলেন, নবনির্বাচিত চেয়ারম্যান মো. সেলিম মিয়া আমাদের গর্ব। তিনি আমাদের মাঝে একজন ব্যবসায়ী ও সহযোদ্ধা। তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়ে আমাদের মনোবল বৃদ্ধি করে দিয়েছেন। সেই সাথে তিনি নিজ এলাকায় কতটা জনপ্রিয় মানুষ নির্বাচনে জয়লাভ তার প্রমাণ বহন করে। তিনি নিজ এলাকায় যতটা জনপ্রিয় ততটাই জনপ্রিয় আমাদের কাছে। চেয়ারম্যান হিসেবে শুধু তার একার বিজয় নয় আমাদের একতা জুট ব্যবসায়ী সমিতির সকলের বিজয়। আমরা আজকে আমাদের ভেতরের বিজয়ের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছি সম্বর্ধনা দেওয়ার মাধ্যমে।

চেয়ারম্যান মো. সেলিম মিয়াকে সংবর্ধনা দেন গাজীপুর মহানগরীর কোনাবাড়ীর নছের মার্কেট একতা সমিতির ব্যবসায়ীরা।ছবি: বাংলারচিঠিডটকম

সংবর্ধনা, দোয়া ও ইফতার মাহফিলে এসময় উপস্থিত ছিলেন, গাজীপুর সিটি করপোরেশনের ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন দুলাল, ১০ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর খলিলুর রহমান এম এ, ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ, কোনাবাড়ী থানা যুবলীগের সভাপতি প্রার্থী মো. তোফাজ্জল হোসেন, একতা জুট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন, বন্ধু মহল সভাপতি কামরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী গোলাপ জামাল, শাখাওয়াত হোসেন, হৃদয় হোসেন, শাহজাহান মেম্বার, ইকবাল হোসেন, দেলোয়ার হোসেন দেলু প্রমুখ।

সংবর্ধনা, ইফতার ও দোয়া মাহফিলে কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন নছের মার্কেট মসজিদের পেশ ইমাম।