দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধুর জন্ম ও শিশু দিবস পালিত

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্ম ও শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ১৭ মার্চ সকালে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য প্রদান করে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন।ছবি: বাংলারচিঠিডটকম

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে মেলা, আলোচনা সভা ও সাংস্কৃতিক, শিশু-কিশোরদের চিত্রাঙ্কন ও বঙ্গবন্ধুর জীবনী শীর্ষক রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন।

বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান।ছবি: বাংলারচিঠিডটকম

আলোচনা সভায় পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশীদ হারুনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- সহকারী কমিশনার (ভূমি) অহনা জিন্নাত, অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ানগঞ্জ (সার্কেল) রাকিবুল হাসান রাসেল, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান তাছলিমা আক্তার লিপি, জেলা পরিষদের সদস্য আসলাম হোসেন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ পরেশ চন্দ্র দাস, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হালিম, বীর মুক্তিযোদ্ধা খাইরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।