খালেদা জিয়া ও মৎস্যজীবী দলনেতা আব্দুর রহিমের সুস্থতা কামনায় দোয়া

দোয়ায় অংশ নেন নেতা-কর্মীবৃন্দ। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও জাতীয়তাবাদী মৎস্যজীবী দল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব আব্দুর রহিমের সুস্থতা কামনায় জামালপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৪ মার্চ রাতে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল জামালপুর জেলা শাখা।

জামালপুর জেলা মৎস্যজীবী দলের সভাপতি মো. আব্দুল হালিমের সভাপতিত্বে ও সদর উপজেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীনের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম খান সজিব, জেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক ডা. জুনায়েদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক সাহেব আলী, সহ-সভাপতি আব্দুল মালেক, হাবিবুল ইসলাম বুলুসহ মৎস্যজীবী দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও মৎস্যজীবী দল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব আব্দুর রহিমের সুস্থতা কামনায় বিশেষ দোয়ার আয়োজন করা হয়।