মুসা হত্যা মামলার আসামিদের ফাঁসির দাবিতে তেলীপাড়ায় মানববন্ধন

মেলান্দহের তেলীপাড়ায় শফিউল আলম মুসা হত্যা মামলার সকল আসামির ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুরের মেলান্দহের তেলীপাড়ায় বেসরকারি চাকরিজীবী শফিউল আলম মুসা হত্যাকাণ্ডের সাখে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসির দাবিতে নিহতের স্বজন ও এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৮ মার্চ দুপুরে মেলান্দহের তেলীপাড়ায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

প্রায় ঘন্টাব্যাপী স্থায়ী মানববন্ধনে বক্তব্য রাখেন মেলান্দহের ফুলকোচার সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদ, আব্দুল ওয়ারেছ, আলতাফ হোসেন, নিহতের বড় ভাই মো. ওবায়দুল্লাহ, ছেলে সাব্বির আহাম্মেদ প্রমুখ।

নিহত শফিউল আলম মুসার ভাই মো. ওবায়দুল্লাহ অভিযোগ করে বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লোকজন দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে ২০২০ সালের ৩১ মার্চ বেলা আনুমানিক ১১টার দিকে তার ভাই শফিউল আলম মুসাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় তিনি বাদী হয়ে প্রতিপক্ষ মো. ছামিউল হক ভেলু মন্ডল, মো. আব্দুস সালাম মন্টু, মো. রমজান আলী ও মো. জাহাঙ্গীরসহ ২৮ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার ১৯ জন আসামি জেল হাজতে আটক রয়েছে। বাকি আসামিরা এলাকায় প্রকাশ্যে ঘোরাফেরা করছে।

মো. ওবায়দুল্লাহ আরো বলেন, আমার ভাই হত্যা মামলার আসামি ও তাদের লোকজনরা মামলা তুলে নেওয়ার জন্য আমি সহ আমাদের চার ভাইকে হত্যার হুমকি দিচ্ছে। তাদের হুমকির মুখে আমিসহ আমাদের পরিবারের সবাই চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই আমি মামলাটির পলাতক আসামিদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি। একই সাথে আমার ভাই হত্যা মামলার দ্রুত বিচার এবং আসামিদের ফাঁসির দাবি জানাচ্ছি।