জামালপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি গোলাম নবী, সাধারণ সম্পাদক ইসমত পাশা

সভাপতি গোলাম নবী ও সাধারণ সম্পাদক ইসমত পাশা

মাহমুদুল হাসান মুক্তা, নিজস্ব প্রতিবেদক, বাংলারচিঠিডটকম: জামালপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৫টি পদের মধ্যে বিএনপি সমর্থিত প্যানেল থেকে সভাপতি ও অডিটর পদে দুজন এবং আওয়ামী লীগ সমর্থিত প্যানেল থেকে সাধারণ সম্পাদকসহ বাকী ১৩টি পদে প্রার্থীগণ নির্বাচিত হয়েছেন। ২৭ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত সমিতি ভবনের মিলনায়তনে ভোটাধিকার প্রদান করেন ভোটারবৃন্দ।

মাত্র এক ভোটের ব্যবধানে বিএনপি সমর্থিত আইনজীবী ঐক্য পরিষদ প্যানেল থেকে মনোনীত সভাপতি পদে আইনজীবী মো. গোলাম নবী বিজয়ী হয়েছেন। এছাড়াও একই প্যানেল থেকে বিজয়ী হয়েছেন অডিটর পদে আইনজীবী রিশাদ রেজওয়ান বাবু।

এদিকে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে আইনজীবী মো. ইসমত পাশা, সহ-সভাপতি আইনজীবী মো. আলতাফুর রহমান (২) ও আইনজীবী মো. ইসমাইল হোসেন (২), সহ-সাধারণ সম্পাদক আইনজীবী মো. নূরুল আমিন ও আইনজীবী মো. শামসুজ্জোহা ইসমাইল, পাঠাগার ও সাহিত্য বিষয়ক সম্পাদক আইনজীবী মঞ্জুরুল আহসান রনি, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আইনজীবী মো. কামরুল হাসান মনি, সদস্য আইনজীবী এ.এইচ.এম বদরুদ্দোজা জামী, আইনজীবী মো. আব্দুল আল মাছুম সুমন, আইনজীবী মো. আশরাফুল হোসাইন সোহাগ, আইনজীবী মো. মোজাম্মেল হোসেন, আইনজীবী মাসুদা খান মজলিস তানিয়া ও আইনজীবী মো. শামীম হোসেন বিজয়ী হয়েছেন।