ইসলামপুরে শহিদ মিনারে সর্বস্তরের মানুষের বিনম্র শ্রদ্ধা

উপজেলা পরিষদ ও প্রশাসনের পুষ্পস্তবক অর্পণ। ছবি: বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর প্রতিনিধি, বাংলারচিঠিডটকম: যথাযোগ্য মর্যাদায় জামালপুরের ইসলামপুর উপজেলায় একুশে ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

একুশের প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে ইসলামপুর কেন্দ্রীয় শহিদ মিনারে ধর্ম প্রতিমন্ত্রীর পক্ষে নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেসক্লাব, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টি, ইসলামপুর সরকারি কলেজসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শহিদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আইনজীবী জামাল আব্দুন নাছের বাবুল, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা রোকনুজ্জামান খান, ইসলামপুর সার্কেলের এএসপি সুমন মিয়া, পৌর মেয়র আব্দুল কাদের শেখ, ওসি মাজেদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, সহসভাপতি আব্দুল লতিফ সরকার, জামাল আবু নাছের চৌধুরী চার্লেস, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মানিকুল ইসলামসহ অন্যন্যরা উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে শহিদদের বিদেহী আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

ভোরে ‘আমার ভাইয়ের রক্তের রাঙ্গানো একুশে ফেব্রুয়ারি, আমি কি ভুলিতে পারি,’ গানে গানে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে প্রভাত ফেরি বের করে শহিদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন।