দেওয়ানগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসাসেবা

বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. সেলিম মিয়া (জে. কে.)। ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ প্রতিনিধি, বাংলারচিঠিডটকম : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় গরীব, দুস্থ ও অসহায়দের ২২ ডিসেম্বর দিনব্যাপী বিনামূল্যে চক্ষু চিকিৎসাসেবা দেওয়া ও ছানি অপারেশনের জন্য ব্যবস্থা করা হয়েছে। উপজেলার পাররামরামপুর ইউনিয়নের ঝাউডাঙ্গা কলাকান্দা মডেল হাই স্কুল মাঠে এ চক্ষু সেবার আয়োজন করা হয়।

উপজেলার রহিমপুর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও পাররামরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. সেলিম মিয়ার (জে. কে.) নিজ অর্থায়নে ও সার্বিক সহযোগিতায় এ চিকিৎসাসেবার আয়োজন করা হয়। সমাজসেবক মো. শাখাওয়াত হোসাইনের উদ্যোগে জামালপুর ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইন্সটিটিউট ও হাসপাতালের চিকিৎসকরা চক্ষু চিকিৎসাসেবা প্রদান করেন।

অপারেশন, কালোচশমা, ওষুধ ও চোখের প্রেসার, নেত্রনালী পরীক্ষা ও ওষুধের ব্যবস্থার মাধ্যমে উপজেলার বিভিন্ন এলাকার চোখের রোগে আক্রান্ত প্রায় এক হাজার নারী ও পুরুষদের সেবা দেওয়া হয়।

মুন্নাফ আলীর সভাপতিত্বে চক্ষু চিকিৎসাসেবার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মো. সেলিম মিয়া (জে কে), সমাজসেবক শাখাওয়াত হোসাইন, নুরুল ইসলাম, আক্কাছ আলী, আব্দুল আলীম প্রমুখ।