বিশ্বকাপের শেষ ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে বাংলাদেশ

বাংলারচিঠিডটকম ডেস্ক ❑ টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে গ্রুপ-১এ দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের পঞ্চম ও শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে বাংলাদেশ।

সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলংকার কাছে ৫ উইকেটে, দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের কাছে ৮ উইকেটে, তৃতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে ৩ রানে ও দক্ষিণ আফ্রিকার কাছে ৬ উইকেটে হারে বাংলাদেশ।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সর্বশেষ ম্যাচের একাদশ থেকে একটি পরিবর্তন নিয়ে খেলতে নেমেছে বাংলাদেশ। স্পিনার নাসুম আহমেদের পরিবর্তে একাদশে পেসার মুস্তাফিজুর রহমান।

চার ম্যাচে কোন জয় না পাওয়ায় সেমিফাইনালে খেলার আশা আগেই শেষ হয়েছে বাংলাদেশের। তবে ৩ খেলায় ২ জয় ও ১ হারে ৪ পয়েন্ট নিয়ে সেমিতে খেলায় আশায় আছে অস্ট্রেলিয়া।

বাংলাদেশ একাদশ : মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, মোহাম্মদ নাইম, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, শামীম হোসেন, মাহেদি হাসান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ ও নাসুম আহমেদ।

অস্ট্রেলিয়া একাদশ : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোয়িনিস, ম্যাথু ওয়েড, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, এডাম জাম্পা ও জশ হ্যাজেলউড।