মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মন্ডল হত্যা চেষ্টা মামলার ৯ আসামি জামালপুরে গ্রেপ্তার

গ্রেপ্তার ৯ আসামি। ছবি: বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলায় অভিযান পরিচালনা করে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মন্ডল হত্যা চেষ্টা মামলার ৯ জন এজাহার নামীয় আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।

গ্রেপ্তার আসামিরা হলেন- কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলার করাতিপাড়ার মো. জাহের আলীর ছেলে মো. আলমগীর হোসেন (৩০) ও মো. জাহাঙ্গীর হোসেন (৩২), পশ্চিম রাজিবপুরের মৃত জছন আলীর ছেলে মো. আনোয়ার হোসেন (৩০) ও মো. সানোয়ার হোসেন (৩২), পশ্চিম রাজিবপুরের মো. আব্দুল মতিনের ছেলে মো. হযরত আলী (৩০), করাতিপাড়ার মৃত ছাইরুদ্দিনের ছেলে মো. আব্দুল করিম (৫৫), মো. আব্দুল করিমের ছেলে মো. ফরিদ (৩৫), মো. আব্দুল গফুরের ছেলে মো. জিন্নাত আলী (৩২) ও মৃত ছাইরুদ্দিনের মো. আব্দুল গফুর (৫৮)।

র‌্যাব জানায়, র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মৃনাল কান্তি সাহার উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল ৫ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে জামালপুর সদর এলাকায় অভিযান পরিচালনা করে বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মন্ডল হত্যা চেষ্টা মামলার ৯ জন এজাহার নামীয় আসামিকে গ্রেপ্তার করে। দেওয়ানগঞ্জ মডেল থানার মামলা নং-০৬, তারিখ-০৩/০৯/২০২১ ইং, ধারা-১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৩৫৪/৪২৭/৫০৬/১১৪ দন্ডবিধি-১৮৬০ মূলে তাদের গ্রেপ্তার করা হয়। মামলার তথ্য যাচাই বাছাই করার পর তাদেরকে দেওয়ানগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব জামালপুর ক্যাম্পের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।