জাতীয় শোক দিবসে ৫০০ হতদরিদ্র মানুষ পেল জামালপুর পৌরসভার খাদ্য সহায়তা

হতদরিদ্রদের মাঝে জামালপুর পৌরসভার ত্রাণ সহায়তার খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী ও পৌর মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী উপলক্ষে জামালপুর পৌরসভার উদ্যোগে ৫০০ জন হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ সহায়তার খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ১৫ আগস্ট দুপুরে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের অস্থায়ী ক্যাম্পাসে এই ত্রাণ বিতরণ করা হয়।

জামালপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু ও অন্যান্য অতিথিদের সাথে নিয়ে হতদরিদ্র মানুষের হাতে ত্রাণ সহায়তার খাদ্যসামগ্রী তুলে দেন।

জামালপুর শহরের পাথালিয়া, কম্পপুর এলাকাসহ পৌরসভার বিভিন্ন এলাকার ৫০০ জন হতদরিদ্র নারী-পুরুষের মাঝে প্রত্যেককে ১০ কেজি করে চাল, এক কেজি মসুর ডাল, এক লিটার সয়বাবিন তেল ও এক কেজি করে লবণ দেওয়া হয়।

ত্রাণ বিতরণকালে শেখ হাসিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. শ্যামল কুমার সাহা, সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস, জামালপুর সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. মোহাম্মদ মাহফুজুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।