দেওয়ানগঞ্জে রহিমপুর ফ্রেন্ডস ক্লাবের ঈদের সামগ্রী বিতরণ

রহিমপুর ফ্রেন্ডস ক্লাবের ঈদের সামগ্রী বিতরণ করেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. সেলিম (জে কে)।ছবি: বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

রহিমপুর ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে জামালপুরের দেওয়ানগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে ঈদের সামগ্রী বিতরণ করা হয়েছে। ২০ জুলাই সকালে উপজেলার পাররামরামপুর ইউনিয়নের রহিমপুর বাজার এলাকা থেকে তিনশতাধিক অসহায়, অস্বচ্ছল ও দরিদ্র পরিবারের মাঝে পোলাওয়ের চাল, তেল, চিনি, সেমাই ও সাবান বিতরণ করা হয়।

রহিমপুর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ক্লাবটির উপদেষ্টা মো. সেলিম (জে কে) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন।

রহিমপুর ফ্রেন্ডস ক্লাবের ঈদের সামগ্রী বিতরণ করা হয়।ছবি: বাংলারচিঠিডটকম

রহিমপুর ফ্রেন্ডস ক্লাবের সভাপতি রাশেদুল ইসলামের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আইনজীবী শফিউল আলম, মোস্তাফিজুর রহমান, আক্রাম হোসেন, কামরুজ্জামান কাজল, মাজেদ মিয়া, জিয়া রহমান, লুৎফর রহমান ও লিটন খাঁন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল।

এছাড়াও অনুষ্ঠানে ক্লাবের সদস্য মিস্টার আপন, সাজু মিয়া, জাহাঙ্গীর আলম, ফজলুল হক, সালমান হোসেন, সোহেল রানা, ফরহাদ রেজাসহ সকল সদস্য উপস্থিত ছিলেন।

ক্লাবটি ২০২১ সালে প্রতিষ্ঠিত হয়ে অসহায়, দরিদ্র ও অস্বচ্ছল পরিবারদের সাহায্য-সহযোগিতা এবং ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহযোগিতা দিয়ে আসছে।