ঈদে অসহায়দের সহায়তা দিবে রহিমপুর ফ্রেন্ডস ক্লাব

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

পবিত্র ঈদুল আজহায় অসহায় ও দরিদ্র পরিবারদের ঈদ সামগ্রী সহায়তা দিবে দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নের রহিমপুর ফ্রেন্ডস ক্লাব।

ক্লাবের সাংগঠনিক সম্পাদক লিটন খান জানান, ২০২১ সালে অসহায়, দরিদ্র পরিবার ও এতিমদের বিয়ে, ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহযোগিতার লক্ষ্যে সংগঠনটির ৮১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। গঠনের পর থেকে রহিমপুর এলাকায় অসহায়, দরিদ্র পরিবার ও ধর্মীয় প্রতিষ্ঠানে সাহায্য সহযোগিতা করে আসছে। গত ঈদুল ফিতরে ওই এলাকার তিনশতাধিক অস্বচ্ছল পরিবারদের মাঝে সেমাই, চিনি, মুড়ি ও দুধ সহায়তা দেওয়া হয়েছিল। আসন্ন ঈদুল আজহাতেও পোলাওয়ের চাল, সেমাই, চিনি ও তেল সহায়তা দেওয়া হবে।

সাধারণ সম্পাদক মোস্তফা কামাল জানান, রহিমপুর ফ্রেন্ডস ক্লাবের সদস্য শিক্ষার্থী ও কিছু ব্যবসায়ী আমরা অসহায় মানুষের কথা চিন্তা করে তাদের সহযোগিতা ও ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহযোগিতায় এগিয়ে যাওয়ার জন্য সংগঠনটি করেছি।

সভাপতি রাশেদুল ইসলাম জানান, রহিমপুর ফ্রেন্ডস ক্লাবটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এলাকাবাসীর সার্বিক সহযোগিতা ও উপদেষ্টা মন্ডলীদের দিক নির্দেশনায় সংগঠনটি পরিচালিত হয়ে আসছে।

সংগঠনটির জন্য সবার কাছে দোয়া কামনা করি, আমরা যেন অস্বচ্ছল, অসহায় মানুষের পাশে থাকতে পারি এবং ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতে আর্থিক সহযোগিতা করতে পারি।