কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড জামালপুর জেলা শাখার কমিটি গঠিত

সভাপতি এম এইচ মজনু মোল্লা, সাধারণ সম্পাদক মো. মেজবাহ উদ্দিন শাকিল ও সাংগঠনিক সম্পাদক ডা. মো. শফিকুল ইসলাম আজাদ খান।

নিজস্ব প্রতিবেদক :

কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড (সম্মিলিত মানবাধিকার বিশ্ব) জামালপুর জেলা শাখার কমিটি ১০ জুলাই গঠিত হয়েছে। সাংবাদিক এম এইচ মজনু মোল্লাকে সভাপতি, শিক্ষানবিশ আইনজীবী মো. মেজবাহ উদ্দিন শাকিলকে সাধারণ সম্পাদক এবং ডাক্তার মো. শফিকুল ইসলাম আজাদ খানকে সাংগঠনিক সম্পাদক করে এর ২৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে ।

১০ জুলাই সকাল ১০টায় কলিমুল্লাহ সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে স্বাস্থ্যবিধি মেনে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাংবাদিক এম এইচ মজনু মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় মানবাধিকার সম্পর্কিত আলোচনা এবং কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ডের লক্ষ্য ও উদ্দেশ্য সম্পর্কে বিস্তারিত আলোচনা শেষে সর্বসম্মতি ক্রমে নতুন কমিটি ঘোষণা করা হয়। এ সময় কমিটির সকল সদস্য উপস্থিত ছিলেন ।

নবগঠিত কমিটির সদস্যরা সংগঠনের কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক মানবাধিকার বিষষক কর্মকাণ্ড পরিচালনার অঙ্গীকার করেন।

নবগঠিত কমিটির সভাপতি এম এইচ মজনু মোল্লার নেতৃত্বে করোনা সংক্রমণ রোধে বিনামূল্যে শতাধিক মাস্ক বিতরণ করা হয়।

নবগঠিত কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি আইনজীবী মো. আইয়ুব আলী, মোহাম্মদ শাহিনুর রহমান, চিকিৎসক আমিনুল ইসলাম আদু ও মো. শাহীনুর ইসলাম, যুগ্মসম্পাদক মো. এনামুল হক খান, মো. সুলতান মাহমুদ ও মোহাম্মদ তাজুল ইসলাম, অর্থ সম্পাদক মো. আব্দুল মান্নান চৌধুরী, যুগ্ম অর্থ সম্পাদক রাসেল হোসেন, সাংগঠনিক সম্পাদক এস এম এ আউয়াল ও মো. এমদাদুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মিজানুর রহমান মামুন, আইন বিষয়ক সম্পাদক আইনজীবী মো. মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক মোছা. বিলকিছ আক্তার, সমাজ কল্যাণ সম্পাদক মো. মামুন রায়হান, আন্তর্জাতিক সম্পাদক মো. সাখাওয়াত হোসেন সোহাগ, দপ্তর সম্পাদক মো. মাসুদ রানা, মো. মুরাদুজ্জামান, সাংস্কৃতিক সম্পাদক মো. সাইফুল ইসলাম শুভ ও মো. শামিউল হাসান, নির্বাহী সদস্য মোহাম্মদ মুশফেকুছ সালেহীন, মো. মোস্তাফিজুর রহমান কাজল, মো. হামিদুল ইসলাম ও এস এম জুলফিকার আলী লেবু ।