বকশীগঞ্জে আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের উদ্যোগে ১০ হাজার মাস্কসহ সুরক্ষা সামগ্রী বিতরণ

আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের সৌজন্যে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের সংক্রমণ মোকাবেলা করার লক্ষ্যে স্থানীয়দের মাঝে বিতরণ করার জন্য বিভিন্ন দপ্তরের মাঝে ৬ জুলাই বিকাল ৫টায় বিতরণ করা হয়েছে।

বকশীগঞ্জের ঐহিত্যবাহী গাজী পরিবারের কৃতি সন্তান প্রকৌশলী গাজী মো. আমানুজ্জামানের সার্বিক ব্যবস্থাপনায় এবং আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের উদ্যোগে বকশীগঞ্জ উপজেলার গুরুত্বপূর্ণ চারটি দপ্তরের প্রধানদের হাতে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এসব কর্মকর্তারা স্থানীয় হতদরিদ্র, মাস্কবিহীন মানুষকে পর্যায়ক্রমে বিতরণ করবেন।

দপ্তরগুলো হলো উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বকশীগঞ্জ থানা পুলিশ।

আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের সৌজন্যে বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

উপজেলা পরিষদ চত্বরে সুরক্ষা সামগ্রী বিতরণকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি) স্নিগ্ধা দাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী, আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের সাবেক অধ্যক্ষ হেলাল উদ্দিন খান, প্রভাষক জুলফিকার মামুন, প্রভাষক আল আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় ১০ হাজার মাস্ক, ৫টি অক্সমিটার, ১৩ লিটার সেপনিল হ্যান্ড স্যানিটাইজার, সেপনিল হ্যান্ড স্যানিটাইজার (স্প্রে ২০০ মিলি) ৩০টি, ১০ লিটার হ্যাক্সিসল, ৩০টি হ্যাক্সিসল (২৫০ মিলি), ১৩ লিটার লাইফবয় হ্যান্ড ওয়াস, ৩০টি লাইফবয় হ্যান্ড ওয়াস (২০০ মিলি স্প্রে), এক হাজারটি সার্জিক্যাল ক্যাপ, ৮০০টি হ্যান্ড গ্লাভস কর্মকর্তাদের মাঝে বিতরণ করা হয়।