দেওয়ানগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ১০০ ভূমিহীন ও গৃহহীন পরিবার

দেওয়ানগঞ্জে ভূমিহীন ও গৃহহীন পরিবারের হাতে ঘরের চাবি ও জমির প্রয়োজনীয় কাগজপত্র হস্তান্তর করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

বিল্লাল হোসেন মন্ডল, দেওয়ানগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

মুজিব শতবর্ষ উপলক্ষে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার দ্বিতীয় পর্যায়ে সরকারি আধা পাকা ১০০টি ঘর পেলেন ভূমিহীন ও গৃহহীন পরিবার। ২০ জুন সকালে মুজিব শতবর্ষ উৎযাপন উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারদের জমি ও গৃহ প্রদান কর্মসূচী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলা পরিষদ মিলনায়তনে ভিডিও কনফারেন্স শেষে উপজেলার ১০০টি ঘর ও জমি প্রয়োজনীয় কাগজপত্র হস্তান্তর করা হয় সুবিধাভোগীদের হাতে।

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ কে এম আব্দুল্লাহ বিন রশিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্তিয়াক হোসেন দিদার, পৌর মেয়র শাহনেওয়াজ শাহান শাহ্, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান তাছলিমা আক্তার লিপি, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর, দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক আহসান হাবিব, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হাসান, স্থানীয় এমপির প্রতিনিধি মুস্তাকিম বিল্লাহ শিপন, ইউপি চেয়ারম্যান শাকিরুজ্জামান রাখাল, সোহেল রানা, শাহ মুহাম্মদ মাসুদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহ, দেওয়ানগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মদন মোহন ঘোষ, উপজেলা প্রকৌশলী সাহেদ হোসেন, সমবায় কর্মকর্তা রফিকুল ইসলাম ও স্থানীয় নেতৃবৃন্দ ও সরকারি কর্মকর্তা কর্মচারী।