ইসলামপুরে দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন

মডেল মসজিদ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

মুজিববর্ষ উপলক্ষে জামালপুরের ইসলামপুর উপজেলার দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে ১০ জুন ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধন করেন।

ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খানের নির্বাচনী এলাকা ইসলামপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ধর্মকুড়া বাজারস্থ মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মিলনায়তনে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসন, ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তাসহ স্থানীয় জনপ্রতিনিধি এবং আলেম উলেমাসহ বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পর দোয়া করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

অনুষ্ঠানে ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মাজহারুল ইসলাম, পৌরসভার মেয়র আব্দুল কাদের শেক, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ ও রোজিনা আক্তার চায়না, সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, সহসভাপতি জামান আবু নাছের চৌধুরী চার্লেস, আব্দুর রাজ্জাক লাল মিয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ইসলামপুরবাসীকে দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র উপহার দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।