বকশীগঞ্জে অসহায় দরিদ্রদের ঈদ উপহার দিলেন পুলিশ কর্মকর্তা আরিফ

অসহায় দরিদ্রদের ঈদ উপহার বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় কর্মহীন, অসহায় দরিদ্র, দুঃস্থদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। একই সঙ্গে করোনাভাইরাস সম্পর্কিত সচেতনতা সৃষ্টির জন্য স্থানীয়দের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

ধানুয়া কামালপুর ইউনিয়নে ধানুয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমানের ছেলে চতুর্থ ছেলে ও জনহিতৈষী পুলিশ কর্মকর্তা আরিফুর রহমান ১৩ মে দুপুরে তার নিজ বাড়িতে ১৫০ জনকে ঈদ উপহার বিতরণ করেন। ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, আলু, সেমাই, গুড়া দুধ ইত্যাদি।

অসহায় দরিদ্রদের ঈদ উপহার বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

ধানুয়া কামালপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায়, দুঃস্থ, কর্মহীন যারা দিন এনে দিন খায় সেসব পরিবারকে বাছাই করে পুলিশ কর্মকর্তা আরিফুর রহমান সহযোগিতার হাত বাড়িয়েছেন। আরিফুর রহমান গত ২০ বছর ধরে সাধারণ মানুষের পাশে থেকে এলাকায় সহযোগিতা করে আসছেন। আরিফুর রহমানের এমন উদ্যোগকে মানবিকতার উৎকৃষ্ট উদাহরণ বলে আখ্যায়িত করেছেন এলাকার মানুষ।

ঈদ উপহার বিতরণকালে বীর মুক্তিযোদ্ধা আবদুর রহমান পরিবারের সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পুলিশ কর্মকর্তা আরিফুর রহমান জানান, গত ২০ বছর যাবৎ আমি মানুষের পাশে থেকে সহযোগিতা করে আসছি। বর্তমানেও আমার বেতনের টাকা ও বোনাসের টাকায় মানুষকে বিভিন্নভাবে সহযোগিতা করছি। আমার মত যারা আছে বা এলাকার দানশীল ব্যক্তি যারা আছেন তারা যদি অসহায়দের পাশে দাঁড়ান তাহলে এলাকার মানুষ উপকৃত হবে।