মুজিব জন্মশত গোল্ডকাপ ফুটবলে সরিষাবাড়ী দলের বিজয়

সরিষাবাড়ী ও ইসলামপুর উপজেলা দলের খেলা। ছবি : বাংলারচিঠিডটকম

ক্রীড়া প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে ৩০ মার্চ অনুষ্ঠিত মুজিব জন্মশত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় দিনের খেলায় ইসলামপুর উপজেলাকে ৪-১ গোলে পরাজিত করেছে সরিষাবাড়ী উপজেলা দল।

সূত্র জানায়, সরিষাবাড়ী উপজেলা ও ইসলামপুর উপজেলা দলের মধ্যে অনুষ্ঠিত খেলাটি ছিল বেশ তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। দর্শকও ছিল প্রচুর। বেশ কয়েকজন নাইজেরিয়ান ফুটবলারের দাপটে ৪-১ গোলে বিজয়ী হয়েছে সরিষাবাড়ী উপজেলা দল। বিজয়ী দলের নাইজেরিয়ান ফুটবলার বাহ তিনটি এবং তানভির করেন এক গোল। ইসলামপুর উপজেলা দলের একমাত্র গোলদাতা সামসি। এই খেলায় সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন বিজয়ী দলের নাইজেরিয়ান ফুটবলার বাহ। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন ফিফার রেফারি মো. শাহ আলম এবং সহকারী রেফারি ছিলেন বাবুল হোসাইন, ইব্রাহিম খলিল ও আমিনুল ইসলাম।

ম্যাচসেরা বিজয়ী দলের বিদেশী ফুটবলার বাহ এর হাতে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ ও অন্যান্য অতিথিবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

খেলা শেষে ফুটবলার বাহ এর হাতে সেরা ফুটবলারের পুরস্কারের তিন হাজার টাকার টোকেন তুলে দেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ। এ সময় জামালপুর পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবীর, ক্রীড়া সংগঠক ও ম্যাচ কমিশনার সরোয়ার হোসেন শান্ত, মুজিব জন্মশত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উপ-কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর মির্জা জিল্লুর রহমান শিপনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ২৮ মার্চ দুপুরে মুজিব জন্মশত গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন। এই টুর্নামেন্টে ময়মনসিংহ সিটি করপোরেশন, টাঙ্গাইল, শেরপুর ও বগুড়া জেলা, কুড়িগ্রামের রৌমারী উপজেলা এবং জামালপুর জেলার জামালপুর সদর উপজেলা, জামালপুর পৌরসভা, মেলান্দহ উপজেলা, মাদারগঞ্জ পৌরসভা, দেওয়ানগঞ্জ উপজেলা, সরিষাবাড়ী উপজেলা ও ইসলামপুর উপজেলা একাদশ দল অংশ নিবে।

৩১ মার্চ বিকেল সাড়ে তিনটায় টুর্নামেন্টের চতুর্থ ম্যাচে মুখোমুখি হবে মাদারগঞ্জ পৌরসভা ও জামালপুর সদর উপজেলা একাদশ। খেলায় ঢাকা থেকে জাতীয় পর্যায়ের বেশ কয়েকজন তারকা ফুটবলার দুটি দলের হয়ে মাঠে নামার কথা রয়েছে।