বেকারি মালিক সমিতির বর্ষপূর্তি, বার্ষিক সাধারণ সভা

বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মোকলেছুর রহমান। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা বেকারি শিল্প মালিক সমিতির বর্ষপূর্তি ও বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২ জানুয়ারি দুপুরে দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামালপুর জেলা বেকারি শিল্প মালিক সমিতির সভাপতি মো. এনামুল হক খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুল হালিমের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান। অনুষ্ঠানের উদ্বোধন করেন দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রির জ্যেষ্ঠ সহ-সভাপতি জাকির হোসেন খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জামালপুরের সহকারী পরিচালক মো. আরিফুল ইসলাম। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন দি জামালপুর চেম্বার অব কমার্সের পরিচালক ইকরামুল হক নবীন ও আইনজীবী আনিসুর রহমান মানিক, অধ্যাপক তারিকুল ফেরদৌস প্রমুখ।

এছাড়া আয়োজিত অনুষ্ঠানে জেলা বেকারী শিল্প মালিক সমিতির জ্যেষ্ঠ সহ-সভাপতি আলহাজ আলাউদ্দিন, জ্যেষ্ঠ যুগ্মসাধারণ সম্পাদক রবিউল আউয়াল, সাংগঠনিক সম্পাদক সুমন মিয়াসহ সাতটি উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল বেকারি মালিকরা এতে অংশ নেন।

অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মোকলেছুর রহমান তার বক্তব্যে বলেন, শিঘ্রই সরকারি ব্যবস্থাপনায় বেকারি মালিকদের প্রশিক্ষণের আওতায় আনা হবে। তিনি আরও বলেন, বেকারি মালিকদের জন্য করোনা প্রণোদনার ঋণ সহায়তার জন্য যথাযথ ব্যাংক কর্তৃপক্ষের সাথে এ বিষয়ে কথা বলা হবে। এ সময় তিনি বেকারি শিল্পের মান আরও আধুনিকায়ন করার জন্য সরকারি সহায়তা অব্যাহত থাকবে বলে জানান।