ইসলামপুরে পূজা মণ্ডপে নগদ অর্থ, বস্ত্র ও সুরক্ষা সামগ্রী বিতরণ

পূজা মণ্ডপের সভাপতি ও সম্পাদকদের হাতে নগদ অর্থ, বস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের ইসলামপুর উপজেলায় পূজা মণ্ডপে নগদ অর্থ ও দরিদ্র হিন্দু পরিবারের মাঝে বস্ত্র ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। ২২ অক্টোবর সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠানে এসব বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল। তিনি উপজেলার ২১টি পূজা মণ্ডপের সভাপতি ও সম্পাদকদের হাতে ১০ হাজার করে টাকা, ৩ হাজার মাস্ক ও ২৫০টি শাড়ি-লুঙ্গি তুলে দেন।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী এস. এম. জামান আব্দুন নাছের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস. এম. মাজহারুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, সহসভাপতি আবু নাছের চার্লেস চৌধুরী, হাবিবুর রহমান চৌধুরী শাহিন, যুগ্ম সম্পাদক শিক্ষানুরাগী উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহম্মদ, শ্রম সম্পাদক জাহাঙ্গীর আলম, ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন, পৌর আওয়ামী লীগের সভাপতি নূর ইসলাম নূর, সাধারণ সম্পাদক অংকন কর্মকার, পূজা উদযাপন কমিটির সভাপতি অমূল্য রতন পাল, সাধারণ সম্পাদক হিমাংশু চন্দ্রসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Views 38 ফেসবুকে শেয়ার করুন!
sarkar furniture Ad
Green House Ad