সানন্দবাড়ী বাজারে চুরি, আটক ১

টিনের চাল কেটে চুরির ঘটনা ঘটে। ছবি : বাংলারচিঠিডটকম

বোরহানউদ্দিন, সানন্দবাড়ী প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী বাজারে ৬ অক্টোবর দিবাগত রাতে মোবাইলের দোকানে চুরির ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ৬ অক্টোবর দিবাগত রাত সাড়ে তিনটার দিকে সানন্দবাড়ী বাজারে সোনালী ব্যাংকের সামনে দোকান ঘরের টিনের চাল কেটে ‘সরকার স্টোর’ এ চুরির ঘটনাটি ঘটে।

দোকানের মালিক শফিকুল ইসলাম বলেন, উদ্দেশ্য ছিল পাশের ‘শাকিল টেলিকম’ মালিক মো. কামরুজ্জামানের মোবাইলের দোকানের মালামাল লুট করা। কিন্তু ঘরের সেলিংয়ের উপরে এবং চারপাশে মোটা রডের নিরাপত্তা বেষ্টনী থাকায় মোবাইলের দোকানে ঢুকতে না পেরে আমার দোকানে ঢুকে ও টাকা পয়সা, মালামাল লুট করতে থাকে। এ সময় ঢাকা থেকে সানন্দবাড়ীতে ছেড়ে আসা একটি বাসের যাত্রী ও স্থানীয় কিছু লোকজনের নজরে আসে চুরি ও লুটের ঘটনাটি ধরা পরে এবং তারা ধাওয়া করে।

একজন টাকা পয়সা আর কিছু মালামাল নিয়ে পালিয়ে যায়। অপরজন কুড়িগ্রাম জেলার রাজিবপুর পুর উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নের নয়াচর মাঠের ভিটা গ্রামের বশির উদ্দিন মিস্ত্রির ছেলে ইকবাল হোসেন। পরে ইকবাল হোসেনকে জনতা ধরে সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের হেফাজতে নেয় ।

পুলিশ পরিদর্শক জোয়াহের হোসেন খান জানান, আসামিকে থানায় সোপর্দ করা হয়েছে। সরকার স্টোর এর মালিক শফিকুল ইসলাম বাদী হয়ে দেওয়ানগঞ্জ মডেল থানায় চুরি, ডাকাতি ও লুটের একটি মামলা দায়ের করেছেন।