সরিষাবাড়ীতে অন্তঃসত্ত্বা নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় সনেকা বেগম (১৯) নামের অন্তঃসত্ত্বা এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৯ আগস্ট রাতে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চরআদ্রা গ্রামে এ ঘটনা ঘটে। ১০ আগস্ট দুপুরে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা গ্রামের আফাজ উদ্দিন আদির ছেলে সোহেল রানার সাথে চর সরিষাবাড়ী গ্রামের ইনতিয়াজের মেয়ে সনেকার দেড় বছর আগে বিয়ে হয়। সনেকা বর্তমানে সাত মাসের অন্তঃসত্ত্বা। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য শ্বশুরবাড়ির লোকজন সনেকাকে শারীরিকভাবে নির্যাতন করতো বলে অভিযোগ রয়েছে। ৯ আগস্ট রাতে শ্বশুরবাড়িতে ঘরের ধর্ণায় ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় ওই নারীকে। ওই নারীর এভাবে মৃত্যুর বিষয়টি নিয়ে এলাকায় নানা গুঞ্জন শোনা যাচ্ছে। পুলিশ ১০ আগস্ট দুপুরে তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম এ প্রতিনিধিকে বলেন, আদ্রা এলাকায় একজন গৃহবধূ ফাঁসিতে ঝুলে মারা যাওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থল তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মৃতের পরিবারের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।