সরিষাবাড়ীতে মেয়রের বিরুদ্ধে কাউন্সিলরদের সাংবাদিক সম্মেলন

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন প্যানেল মেয়র মোহাম্মদ আলী। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ও তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানকে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে মানহানিকর, কুরুচিপূর্ণ ও অসত্য বক্তব্য অপপ্রচার চালানোর প্রতিবাদে পৌরসভার মেয়র মো. রুকুনুজ্জামানের অপসারণের দাবিতে পৌরপরিষদের সাংবাদিক সম্মেলন করা হয়েছে। ৮ আগস্ট দুপুরে পৌরসভার মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী।

লিখিত বক্তব্যে প্যানেল মেয়র বলেন, মেয়র নির্বাচিত হয়ে বিভিন্ন অপর্কম, দুর্নীতি, নারী কেলেঙ্কারি, পৌরপরিষদ ও কাউন্সিলরদের সাথে মারধর, নিয়োগবাণিজ্য, দলীয় নেতাকর্মীদের সাথে অসদাচারণসহ ক্ষমতার অপব্যবহার করে সাধারণ নাগরিকদের শারীরিকভাবে নির্যাতনের মতো কাজও করেন বলে সাংবাদিক সম্মেলনে তিনি জানান।

তিনি আরও বলেন, ৪ আগস্ট রাত ৮.২৭ মিনিটে মেয়র মো. রুকুনুজ্জামান রোকন তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানের বিরুদ্ধে মিথ্যা, অসম্মানজনক, ভীতিপ্রদর্শন ও অপপ্রচার করে। এতে করে তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসানের মানহানি, সম্মান ও ভাবমূর্তি বিনষ্ট হওয়ায় মেয়র রুকুনুজ্জামান রোকনকে গ্রেপ্তার ও তাকে অপসারণের দাবি পৌর কাউন্সিলরদের।

এ সময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র ২ মো.জহুরুল ইসলাম, কাউন্সিলর কালাচাঁদ পাল, সোহেল রানা, আব্দুস সাত্তার, নুরুল ইসলাম, আফসার উদ্দিন, আব্দুল মালেক, রিপন মন্ডল, চায়না বেগম, শিউলি বেগম, রেনু আক্তারসহ পৌরপরিষদের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।