নালিতাবাড়ীতে শ্বশুরবাড়ি থেকে জামাতার লাশ উদ্ধার

সুজন সেন, নিজস্ব প্রতিবেদক, শেরপুর
বাংলারচিঠিডটকম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় শ্বশুরবাড়ি থেকে এক জামাতার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম মোবারক হোসেন (২৮)। তিনি পেশায় একজন কাঠমিস্ত্রী ছিলেন। ৩ আগস্ট দুপুরে উপজেলার নিচপাড়া গ্রাম থেকে ওই জামাতার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আন্ধারিয়াগোপ গ্রামের মোবারক একই উপজেলার রূপনারায়নকুড়া ইউনিয়নের নিচপাড়া গ্রামের আবু হানিফের মেয়ে সুরাইয়াকে সাত বছর আগে বিয়ে করে। মোবারক এক সময় ঢাকায় কাঠমিস্ত্রী এবং তার স্ত্রী সুরাইয়া পোশাক শ্রমিকের কাজ করত। কিছুদিন আগে এ দম্পতি নিজ বাড়িতে ফিরে আসে। ২ আগস্ট রাতে মোবারক তার বাড়ি আন্ধারিয়াগোপ থেকে শ্বশুড়ালয়ে যায়। মোবারক নিজেই মিস্ত্রি হওয়ায় শ্বশুরের নতুন ঘর নির্মাণের কাজ করছিল। ৩ আগস্ট সকালে নির্মাণাধীন ওই ঘর থেকে রশিতে ঝুলন্ত তার লাশ দেখতে পান শ্বশুরবাড়ির লোকজন। পরে খবর পেয়ে দুপুরে থানা পুলিশ লাশ উদ্ধার করে। এরপর সন্ধ্যায় লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ময়নাতদন্তের পর মোবারকের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানিয়েছেন ওসি বছির আহমেদ বাদল। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে বলে তিনি জানান।