ইসলামপুরে মুজিববর্ষের বৃক্ষরোপণ শুরু

বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল। ছবি : বাংলারচিঠিডটকম

লিয়াকত হোসাইন লায়ন, ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

‘মুজিববর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান’ এই আলোকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত জামালপুর ইসলামপুর উপজেলায় বৃক্ষরোপণ কর্মসূচী শুরু। ১৩ জুলাই বিকালে সরকারি ইসলামপুর কলেজের আয়োজনে কলেজ চত্বরে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়। স্থানীয় সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল প্রধান অতিথি থেকে এই কর্মসূচীর উদ্বোধন করেন।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আইনজীবী এস এম জামাল আব্দুন নাছের বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিজানুর রহমান, অধ্যক্ষ সুলতান সালাউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী আব্দুস সালাম, যুগ্মসম্পাদক ও উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, শ্রম সম্পাদক এস এম জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিব চৌধুরী, সাধারণ সম্পাদক আলহাজ্ব মিয়াসহ পৌর ও কলেজ ছাত্রলীগ সভাপতি, সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে পরিবেশ রক্ষায় প্রতিটি উপজেলায় কমপক্ষে ১০০টি বৃক্ষের চারা রোপণের ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।