বকশীগঞ্জ পৌরসভা কার্যালয় ও ইউপি কার্যালয় লকডাউন ঘোষণা

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ পৌরসভার তিন কর্মকর্তা-কর্মচারীর করোনা শনাক্তের পর পৌরসভা কার্যালয় লকডাউন ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে পৌরসভার পাশে বকশীগঞ্জ ইউনিয়ন পরিষদ ভবনও লকডাউন করা হয়েছে। ৮ জুলাই সকাল থেকে ৭ দিনের জন্য সকল কার্যক্রম বন্ধ রেখে লকডাউন কার্যকর করা হবে।

জানা গেছে, গত ৩ জুলাই থেকে পর্যায়ক্রমে বকশীগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীসহ ১৬ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়।

এর মধ্যে বকশীগঞ্জ পৌরসভার সচিবসহ তিনজনের করোনা শনাক্ত পাওয়া যায়। এ নিয়ে ৭ জুলাই দুপুরে উপজেলা পরিষদের মাসিক সভায় বকশীগঞ্জ পৌরসভা কার্যালয় ও পাশের বকশীগঞ্জ ইউনিয়ন পরিষদ ভবন লকডাউনের সিদ্ধান্ত নেওয়া হয়।

উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আ. স. ম. জামশেদ খোন্দকার প্রতিষ্ঠান দুটির কার্যক্রম সাতদিনের জন্য বন্ধ ঘোষণা করে লকডাউন ঘোষণা করেন।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক প্রতাপ নন্দী, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট, বকশীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এলবাট মিয়াসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।