দিগপাইতে মানুষের চিকিৎসা সেবায় অ্যাম্বুলেন্স দিলেন ব্যবসায়ী মোহাম্মদ আলী

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের ছোনটিয়া বাজারে অবস্থিত জামালপুরের স্বনামধন্য ব্যবসায়ী প্রতিষ্ঠান আলী ন্যাচারাল অয়েল মিলস্ এন্ড এগ্রো ইন্ডাষ্ট্রিজ এর উদ্যোগে দিগপাইত ইউনিয়নবাসীর জন্য বিনামূল্যে অ্যাম্বুলেন্স সার্ভিস দেওয়া হয়েছে।

২৯ জুন এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও অ্যাম্বুলেন্সের উদ্বোধন করেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন।

আলী ন্যাচারাল ওয়েল মিলস্ এন্ড এগ্রো ইন্ডাজির ব্যবস্থাপনা পরিচালক আলহাজ মোহাম্মদ আলীর সভাপতিত্ব বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ মো. আব্দুল হামিদ, সাবেক সহকারী পুলিশ সুপার আব্দুর রউফ, দিগপাইত ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, সাবেক উপসহকারী কৃষি কর্মকর্তা জিয়াউল হক, দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ কে এম মহসীনুজ্জামান, সাধারণ সম্পাদক মো. গোলাম রব্বানী, সমাজ সেবক শামসুল হকসহ আরও অনেকে।

এছাড়া উপস্থিত ছিলেন আলী ন্যাচারাল ওয়েল মিলস্ এন্ড এগ্রো ইন্ডাষ্ট্রিজ এর পরিচালক নূরে আলম নিশাদ ও আইতুল্লাহ আল আমিন মুক্তা।

অনুষ্ঠানে সভাপতি মোহাম্মদ আলী তার বক্তব্যে বলেন, দিগপাইত ইউনিয়নবাসীর জন্য আমি ব্যক্তিগত উদ্যোগ নিয়ে সম্পূর্ণ বিনামূল্যে এই অ্যাম্বুলেন্স সার্ভিসের ব্যবস্থা করেছি। এতে করে ইউনিয়নের অসহায় হতদরিদ্র মানুষসহ জরুরি প্রয়োজনে সকল রোগীরা দ্রুত চিকিৎসা সেবা পাবেন।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন বলেন, এটি একটি মানবিক ভালো উদ্যোগ। করোনাভাইরাসের সময়েও তিনি সাধারণ মানুষের পাশে ছিলেন। দিয়েছেন সাহায্য সহযোগিতা। তার এই উদ্যোগের কারণে হৃদরোগী অনেক গর্ভধারিনী মা খুব সহজেই জামালপুর জেনারেল হাসাপাতালে পৌঁছাতে পারবে। চিকিৎসা সেবায় অনেকটা সহযোগিতা হবে। তিনি এ ধরনের মানবিক কাজে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।