সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে মির্জা আজম এমপি’র শোক

আলী আকবর, নিজস্ব প্রতিবেদক, জামালপু্র
বাংলারচিঠিডটকম

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি (৭২) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ১৩ জুন বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে সকাল ১১টা ১০ মিনিটে তার মৃত্যু হয়।

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম এমপির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি ।

মির্জা আজম এমপি মোহাম্মদ নাসিম এমপি’র আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মোহাম্মদ নাসিম ১৯৪৮ সালের ২ এপ্রিল সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলায় জন্মগ্রহণ করেন। তার বাবা স্বাধীন বাংলাদেশের স্থপতিদের একজন জাতীয় চারনেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী এবং মা আমেনা মনসুর। মোহাম্মদ নাসিম ২০১৪-২০১৮ মেয়াদে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং ১৯৯৬-২০০১ মেয়াদে স্বরাষ্ট্র, গৃহায়ন ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নাসিমের মরদেহ হাসপাতালের হিমঘরে রাখা হবে।

১৪ জুন সকাল সাড়ে ১০টায় নাসিমের জানাজা বনানী কবরস্থানে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মা আমিনা মনসুরের কবরে নাসিমকে সমাহিত করা হবে।