সরিষাবাড়ীতে বিষপানে কিশোরের আত্মহত্যা

ওবায়দুর রহমান। বিষপানে আত্মহত্যা করেছে সে। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী ( জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মোবাইলফোন সেট মেরামত না করে দেওয়ায় বড় ভাইয়ের ওপর অভিমান করে ওয়ায়দুর রহমান (১৫) নামে এক কিশোর বিষপানে আত্মহত্যা করেছে। ২৯ এপ্রিল উপজেলার সাতপোয়া ইউনিয়নের ছাতারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সে একই গ্রামের সাহাদুলা মিয়ার ছেলে ও আদ্রা ফাযিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

পারিবারিক সূত্র জানায়, ২৯ এপ্রিল সকালে বড় ভাই রুবেল মিয়ার কাছে মোবাইলফোন সেট মেরামত করে দিতে বলে কিশোর ওবায়দুর রহমান। রুবেল মিয়া পরে মেরামত করে দেওয়ার কথা বলে তাকে ধমক দিয়ে তাড়িয়ে দেন। বার বার মোবাইলফোন সেট মেরামত করে দিতে বলায় বড় ভাই রুবেল তাকে চড় মেরে আবারো তাড়িয়ে দেন। কিছুক্ষণ পরে বড় ভাইয়ের ওপর অভিমান করে ঘরে থাকা কীটনাশক বিষ পান করে আত্মহত্যার চেষ্টা চালায়। এ সময় পরিবারের অন্য সদস্যরা দেখতে পেয়ে তাকে চিকিৎসার জন্য দ্রুত সরিষাবাড়ী উপজেলা হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজেদুর রহমান এ প্রতিনিধিকে জানান, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। পরিবারের কারো অভিযোগ না থাকায় ওই কিশোরের মরদেহ দাফনের জন্য বলা হয়। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।