সরিষাবাড়ীর চিকিৎসকদের পিপিই দিলেন তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ীতে চিকিৎসকদের জন্য পিপিই ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় করোনাভাইরাস থেকে সুরক্ষায় উপজেলা হাসপাতালের চিকিৎসক-নার্সদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও সার্জিক্যাল মাস্ক বিতরণ করেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান।

১৯ এপ্রিল রাতে উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুরস্থ তথ্য প্রতিমস্ত্রী মুরাদ হাসানের নিজ বাড়িতে সামাজিক দূরত্ব রক্ষা করে উপজেলা হাসপাতালে ৪০টি ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) এবং ৫০টি সার্জিক্যাল মাস্ক চিকিৎসক ও নার্সদের জন্য প্রদান করেন। এসময় উপজেলা হাসপাতালের চিকিৎসক জারিন পিপিই ও সার্জিক্যাল মাস্ক গ্রহণ করেন।

তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান এসময় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় দেশের নাগরিকদের সুরক্ষার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। সবাইকে সচেতন হতে হবে। প্রত্যেককে সরকারি নির্দেশনা স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নিজ নিজ জায়গা থেকে দায়িত্ব সঠিকভাবে পালন করলে করোনা সংক্রমণ থেকে রক্ষা পাওয়া যাবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান, যুবলীগনেতা সাখাওয়াতুল আলম মুকুল প্রমুখ।