করোনা যুদ্ধে আমরা জয়ী হবো : মির্জা আজম

বক্তব্য রাখেন সংসদ সদস্য মির্জা আজম। ছবি : বাংলারচিঠিডটকম

জাহিদুর রহমান উজ্জল, মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

করোনা মোকাবেলায় আমরা জয়ী হবো। সবাই যদি সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলি তবেই দেশ করোনা মুক্ত হবে। এই প্রাণঘাতী ব্যাধি কাউকে ছাড়ে না। তাই সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে কাজ করবো। ২০ এপ্রিল মাদারগঞ্জ উপজেলা অডিটরিয়াম মিলনায়তনে করোনাভাইরাস মেকাবেলায় এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এই কথাগুলো বলেন মাদারগঞ্জ-মেলান্দহ থেকে নির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।

তিনি আরো বলেন, খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় মাদারগঞ্জ উপজেলায় আরো প্রায় ২০ হাজার উপকারভোগীদের কার্ড দেওয়া হবে। যারা চলমান করোনায় কাজকর্ম হারিয়ে কর্মহীন হয়ে পড়েছে তাদের জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার।

যতদিন এই পরিস্থিতি চলবে ততদিন সাহায্য অব্যাহত থাকবে। তিনি বলেন, জনপ্রতিনিধি ও ডিলাররা যাতে কোন অনিয়ম না করতে পারে সেদিকে প্রশাসনের নজর বাড়াতে বলেছেন। তিনি বলেন, এই সাহায্য নিয়ে যারা অনিয়ম করবেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে ও রাজনৈতিক ব্যবস্থা নেয়া হবে।

মতবিনিময় সভায় অংশগ্রহণকারীবৃন্দ। ছবি : ছবি : বাংলারচিঠিডটকম

এই সভায় তিনি আরও বলেন, এই করোনা যুদ্ধে যারা জীবন বাজি রেখে কাজ করেছেন তাদেরকে আমি পুরস্কৃত করবো। এই জাতীয় দুর্যোগে এই উপজেলায় অনেক জনপ্রতিনিধি, সরকারি কর্মচারীসহ বিভিন্ন ক্ষেত্রের কর্মকর্তাদের ধন্যবাদ জানান তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহা প্রমুখ।