একহাজার কর্মহীনদের জন্য জামালপুর জেলা পুলিশের মানবিক সহায়তা

কর্মহীন মানুষের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন। ছবি : বাংলারচিঠিডটকম

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

করোনাভাইরাসের প্রভাবে সৃষ্ট আপদকালে কর্মহীন এক হাজার নারী ও পুরুষের মাঝে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণের মানবিক সহায়তা দিয়ে পাশে দাঁড়িয়েছে জামালপুর জেলা পুলিশ। ৫ এপ্রিল দুপুরে ১০০ জন কর্মহীন মানুষের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করে এ কর্মসূচির উদ্বোধন করেন পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন।

জানা গেছে, খাদ্য সহায়তা কর্মসূচির প্রথম দিনে ৫ এপ্রিল বেলা ১২টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে জড়ো হন কর্মহীন ১০০ জন নারী ও পুরুষ। তারা আগে থেকেই স্লিপ সংগ্রহ করে নির্ধারিত দূরত্বে গোলবৃত্তের সারিতে দাঁড়ান। পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন কর্মহীন মানুষদের মাঝে ১০ কেজি করে চাল তুলে দেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সুফিয়ান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী সাদিক, জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা ও জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল কর্মহীন মানুষদের মাঝে চাল বিতরণে অংশ নেন।

পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন এ প্রতিবেদককে জানান, আজকে ১০০ জনকে খাদ্য সহায়তা দেওয়া হলো। সামাজিক দূরত্ব ও জনসমাগম এড়াতে টানা পনের দিন ধরে প্রতিদিন ৫০ জনের মাঝে এই খাদ্য সহায়তার চাল বিতরণ করা হবে।