পুনরায় চেম্বারের সভাপতি নির্বাচিত হলেন রেজাউল করিম রেজনু

সাধারণ সভায় বক্তব্য রাখেন বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি মো. রেজাউল করিম রেজনু। ছবি : বাংলারচিঠিডটকম

শফিকুল ইসলাম শফিক, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ৩৩তম বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সাধারণ সভা শেষে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) মো. রেজাউল করিম রেজনুকে পুনরায় সভাপতি করে দুই বছর মেয়াদি ২১ সদস্য বিশিষ্ট নতুন পরিচালক পর্ষদ কমিটি ঘোষণা করা হয়। ২৩ মার্চ সকালে চেম্বার ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দি জামালপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি রেজাউল করিম রেজনু সিআইপি’র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক সহ-সভাপতি ইকরামুল হক নবীন, রঞ্জন কুমার সিংহ, পরিচালক শাহ নেওয়াজ ইসলাম, মো. রকিবুল করিমসহ চেম্বারের অন্যান্য পরিচালকবৃন্দ।

আলোচনা সভা শেষে চেম্বারের গঠনতন্ত্রের ১৭(বি) ধারা অনুসারে নির্বাচনপূর্বক পরিচালনা পর্ষদের সকলের সিদ্ধান্ত মোতাবেক আগামী দুই বছরের জন্য পরিচালক পর্ষদের দায়িত্ব হস্তান্তর করা হয়। নবনির্বাচিত পরিচালক পর্ষদে সভাপতি হিসেবে রেজাউল করিম রেজনু, সহ-সভাপতি জাকির হোসেন খান, সহ-সভাপতি রঞ্জন কুমার সিংহ, মোস্তাফিজুর রহমান বাপ্পী, পরিচালক ইকরামুল হক নবীন, মো. নজরুল ইসলাম, মো. রকিবুল করিম, মির্জা গোলাম কিবরিয়া কবির, এ কে এম শফিকুল ইসলাম জুলহাস, শ্যামল চন্দ্র সাহা, সুবীর বসাক, মো. রফিকুল ইসলাম লিটন, মো. এনামুল হক খান মিলন, আনিছুর রহমান মানিক, ছিদ্দিকুর রহমান, ফখরুজ্জামান আকন্দ লিটন, এস এম হুসাইন কবির শাহীন, আব্দুল আহাদ স্বাধীন, ইউসুফ খান, শাহ নেওয়াজ ইসলাম, মোর্শেদুল আলম রাজুকে দায়িত্ব ভার প্রদান করা হয়।

এ সময় জেলার অন্যান্য ব্যবসায়ী ও আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে চেম্বার বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।