সরিষাবাড়ীতে ফায়ার সার্ভিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন তথ্য প্রতিমন্ত্রী

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান। ছবি : বাংলারচিঠিডটকম

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। ১৩ সভুঅ সকালে তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচন করে এ ভবন নির্মাণ কাজের শুভ সূচনা করেন। ভবনটি নির্মাণে ব্যয় হচ্ছে প্রায় পাঁচ কোটি টাকা। প্রকল্পটি বাস্তবায়ন করছে গণপূর্ত অধিদপ্তর।

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান ভবনটির ভিত্তিপ্রস্তর ফলক উন্মোচন করে সবাইকে নিয়ে মোনাজাতে অংশ নেন। এ সময় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ময়মনসিংহ বিভাগীয় প্রধান (উপ-পরিচালক) আবুল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমদ, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজেদুর রহমান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সরিষাবাড়ীর জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা মো. কাইউম খান, স্টেশন কর্মকর্তা মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ছানোয়ার হোসেন বাদশা, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এম এ লতিফ, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান এলিন প্রমুখ উপস্থিত ছিলেন।