প্রত্যয় টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে ম্যাচ জিতেছে শাহীন স্কুল

ম্যাচসেরার ট্রফি গ্রহণ করে শাহীন স্কুল দলের শুভ। ছবি : বাংলারচিঠিডটকম

তৌহিদ শুভ, ক্রীড়া প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

প্রত্যয় ক্লাব আয়োজিত অনূর্ধ্ব-১৩ শহীদ দিবস টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে খ-গ্রুপের ম্যাচে বিজয়ী হয়েছে শাহীন স্কুল এন্ড কলেজ দল। তারা ৮ রানের ব্যবধানে পরাজিত করেছে জামালপুর জিলা স্কুল-দিবা শাখা দলকে। ১২ মার্চ জামালপুর জিলা স্কুল মাঠে এই ম্যাচ অনুষ্ঠিত হয়।

ম্যাচের শুরুতেই জামালপুর জিলা স্কুল-দিবা শাখার অধিনায়ক হাসান বাসরী টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। ম্যাচটিতে ৫ ওভার কমিয়ে ১৫ ওভারে খেলার সিদ্ধান্ত হয়। প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে শাহীন স্কুল এন্ড কলেজের অধিনায়ক কাকনের দল ১৫ ওভারে ৭ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১০৫ রান। জবাবে দ্বিতীয় ইনিংসে জামালপুর জিলা স্কুল-দিবা শাখা ১৫ ওভার খেলা শেষ করলেও জয়ের লক্ষ্যে পৌঁছাতে পারেনি তারা। তারা সংগ্রহ করেছে ৯ উইকেটে ৯৭ রান। ম্যাচ আম্পায়ার এ আর রিফান এবং তুহিন সরকার জাবির শাহীন স্কুল এন্ড কলেজ দলকে ৮ রানে বিজয়ী ঘোষণা করেন। ম্যাচসেরা হয়েছে বিজয়ী দলের শুভ। ম্যাচে স্কোরারের দায়িত্বে ছিলেন রাকিবুল ইসলাম।

সংক্ষিপ্ত স্কোর :
শাহীন স্কুল এন্ড কলেজ : ১০৫/০৭ (১৫ ওভার)
শুভ ২১ (১৬), আরিফুল ২০ (১৭), হাসান ০৩-০০-১৬-০৩,কাইফ ০৩-০০-১৫-০২।

জামালপুর জিলা স্কুল-দিবা শাখা : ৯৭/৯ (১৫ ওভার)
কাইফ ২৩ (১৫), ফারহান ২৩(২১), তুষার ০৩-০০-১১-০২,আরিফুল ০৩-০০-১৬-০২।

ম্যাচ শেষে শুভর হাতে ম্যাচসেরার ট্রফি তুলে দেন শাহীন স্কুলের প্রশাসনিক শিক্ষক ফারুক আকন্দ। এ সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র জামালপুর জেলা ক্রিকেট প্রশিক্ষক মো. মিজানুর রহমান মিজু ও প্রত্যয় ক্লাব ও টুর্নামেন্ট কমিটির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের আয়োজকরা জানান, টি-২০ ফরমেটে দুটি গ্রুপে টুর্নামেন্টে অংশ নিচ্ছে ক-গ্রুপে বঙ্গবন্ধু আইডিয়াল স্কুল এন্ড কলেজ, সৃষ্টি সেন্ট্রাল স্কুল এন্ড কলেজ, উইজডম ল্যাব স্কুল এন্ড কলেজ, জামালপুর জিলা স্কুল (প্রভাতী) এবং খ-গ্রুপে রয়েছে জামালপুর জিলা স্কুল (দিবা), হযরত শাহ জামাল (রহ.) স্কুল এন্ড কলেজ, রেলওয়ে উচ্চ বিদ্যালয় ও শাহীন স্কুল এন্ড কলেজ দল।