সিএনজি অটোরিকশার ধাক্কায় শিক্ষার্থী আহত, রাস্তা অবরোধ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজোলার তারাকান্দি-ভুয়াপুর-টাঙ্গাইল সড়কে সিএনজি অটোরিকশার ধাক্কায় আছিয়া আক্তার (১০) নামে ৫ম শ্রেণির শিক্ষার্থী আহত হয়েছে। এ ঘটনায় এলাকাবাসী একঘন্টা সড়ক অবরোধ করে রাখে। ৫ মার্চ সকালে সড়কের পিংনা আমতলা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় চালক পালিয়ে গেলেও পুলিশ ঘাতক সিএনজি অটোরিকশাটিকে জব্দ করেছে।

পুলিশ ও প্রত্যক্ষর্দশী সূত্র জানায়, আহত আছিয়া আক্তার উপজেলার পিংনা ইউনিয়নের আরএমপাড়া গ্রামের মৃত বদিউজ্জামানের মেয়ে। আছিয়া সকাল সাড়ে নয়টার দিকে সড়ক দিয়ে বাড়ি থেকে পিংনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌছলে পিছন দিক থেকে দ্রুতগামী একটি সিএনজি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে আছিয়া গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল সদর হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও সিএনজি অটোরিকশাটিকে আটক করে থানায় দেয় এলাকাবাসী। পুলিশ ন্যায় বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় এলাকাবাসী।

তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোহাব্বত কবীর বলেন, দুর্ঘটনায় চালক পালিয়ে গেলেও সিএনজি অটোরিকশাটিকে জব্দ করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।