জামালপুর আইনজীবী সমিতির নির্বাচনে আকাশ সভাপতি, হিটলার সম্পাদক নির্বাচিত

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচনে ১৫টি পদের মধ্যে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্যানেলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২টি পদে এবং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য ফোরাম মনোনীত প্যানেল তিনটি পদে বিজয়ী হয়েছে। ২৬ ফেব্রুয়ারি এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্যানেলের বিজয়ীরা হলেন- সভাপতি আইনজীবী মো. আমান উল্লাহ আকাশ, সহ-সভাপতি মো. আজিজুল হক ও মো. হাফিজুর রহমান হিরু, সাধারণ সম্পাদক শাহ্ মো. এনায়েত হোসেন হিটলার, সহকারী সাধারণ সম্পাদক মো. আব্দুর রহিম, অডিটর নূর মো. অলিউল আজম, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এ কে এম আসাফ উদ দ্দৌলা অর্নব এবং কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন মো. রাশেদুল ইসলাম রাশেদ, মো. সুলতান আহমেদ, খালেদ বিন মো. মনজুরুল আহসান কেনেডি, মো. সাজিদুল ইসলাম ও দেবজ্যোতি সেন শর্মা।

অপরদিকে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য ফোরাম মনোনীত প্যানেল থেকে তিনটি পদে নির্বাচিতরা হলেন- সহকারী সাধারণ সম্পাদক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান হান্নান, পাঠাগার ও সাহিত্য বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম রাজু ও সদস্য পদে নির্বাচিত হয়েছেন শামীমা তাসনিম সাথী।

ভোট গণনা শেষে ২৬ ফেব্রুয়ারি রাত ১টায় প্রধান নির্বাচন কমিশনার আইনজীবী মুহা. খাজা আলম ফলাফল ঘোষণা করেন। তিনি বাংলারচিঠিডটকমকে জানান, নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এবারের নির্বাচনে ৩৩৫ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ৩২৭ জন ভোটার।