বকশীগঞ্জে চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

সভায় বক্তব্য রাখেন জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। ছবি : বাংলারচিঠিডটকম

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার সীমান্তে মাদক, অবৈধ গরু পাচার, ভারতীয় পণ্য পাচারসহ অবৈধভাবে চোরাচালান প্রতিরোধে উপজেলা চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা ১৩ ফেব্রুয়ারি দুপুরে উপজেলা সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে। মাসিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জামালপুরের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আ. স. ম. জামশেদ খোন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হযরত আলী, বকশীগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মনিরুজ্জামান, মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুমান, সাংবাদিক আশরাফুল হায়দার, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জি এম ফাতিউল হাফিজ বাবু, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কামরুজ্জামান ফারুক, বগারচর ইউপির প্যানেল চেয়ারম্যান ফরিদ উদ্দিন প্রমুখ।

প্রতিরোধ কমিটির সভায় জনপ্রতিনিধি, সংবাদকর্মী, পুলিশ, বিজিবির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক এ সময় টাস্কফোর্স পরিচালনা করে ইয়াবা পাচার রোধ করার জন্য প্রশাসনের প্রতি নির্দেশ প্রদান করেন এবং সীমান্তে বিজিবির টহল বৃদ্ধি ও যানবাহনে তল্লাশি করার নির্দেশ দেন। একই সঙ্গে তিনি বুনো হাতির আক্রমণে মানুষের ক্ষয়ক্ষতি কমাতে স্থানীয়দের সচেতন থাকার পরামর্শ দেন।