নান্দিনায় হাসপাতালের পেছনের নর্দমায় অজ্ঞাত যুবকের মরদেহ

প্রতীকী ছবি

জ্যেষ্ঠ প্রতিবেদক
বাংলারচিঠিডটকম

জামালপুর সদর উপজেলার নান্দিনা পূর্ব বাজার এলাকায় একটি ব্যক্তি মালিকানাধীন হাসপাতালের পেছনের নর্দমায় অজ্ঞাত পরিচয়ের এক যুবকের মরদেহ পাওয়া গেছে। ১২ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার করে জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে সদর থানা পুলিশ।

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, ১২ ফেব্রুয়ারি সন্ধ্যার পর স্থানীয় এক টোকাই জামালপুর সদর উপজেলার নান্দিনা পূর্ব বাজার এলাকায় ব্যক্তি মালিকানাধীন একটি হাসপাতালের পেছনের নর্দমার ময়লাপানিতে এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে স্থানীয়দের জানায়। পরে স্থানীয়রা নিশ্চিত হয় যে ওই যুবক জীবিত নেই। তারা সদর থানায় জানালে জামালপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহ মো. শিবলী সাদিক ও সদর থানার ওসি মো. সালেমুজ্জামান পুলিশ ফোর্স নিয়ে রাত ১০টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে সুরতহাল সংগ্রহ করে রাত সাড়ে ১১টার দিকে ময়নাতদন্তের জন্য মরদেহটি জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ। পুলিশ জানিয়েছে, ওই যুবকের বয়স আনুমানিক ৩২ বছর। তার পরনে রয়েছে ফুলহাতা জামা ও ট্রাউজার। শরীরে কোনো আঘাতের চিহ্নও পাওয়া যায়নি। দেখতে বেশ শীর্ণকায়।

ঘটনাস্থলে উপস্থিত জামালপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আক্তারুজ্জামান বেলাল বাংলারচিঠিডটকমকে জানান, মরদেহ দেখতে ঘটনাস্থলে শত শত লোক ভিড় করলেও কেউ তাকে শনাক্ত করতে পারেনি। তিনি কোথা থেকে কিভাবে এই নর্দমায় এসেছে তা কেউ বলতে পারছেন না।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান বাংলারচিঠিডটকমকে বলেন, ‘স্থানীয়রা যুবকটির পরিচয় নিশ্চিত করতে পারেনি। তাকে নর্দমায় পড়ে থাকার বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সদর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।’