বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ জামালপুর জেলা শাখার বিশেষ বর্ধিত সভা

সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ। ছবি : বাংলারচিঠিডটকম

এম আলমগীর, জামালপুর
বাংলারচিঠিডটকম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ কে সামনে রেখে আগামী ১৫ ফেব্রুয়ারি জামালপুরে আওয়ামী লীগের জনসভায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমন ও জনসভাকে সফল ও স্বার্থক করতে বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ জামালপুর জেলা শাখার বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। ৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় শহরের বকুলতলাস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ বর্ধিত সভার আয়োজন করা হয়।

বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ জামালপুর জেলা শাখার সভাপতি মো. খালেদুজ্জামান প্রদীপের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ।

সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মির্জা আজম। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ জামালপুর জেলা শাখার সহ-সভাপতি মো. ইমামুর রশিদ মানিক, শেখ মো. ফাকরুল ইসলাম পিন্টু প্রমুখ। সভা সঞ্চালনা করেন বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ জামালপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এম এম মাহবুব রহমান।

এসময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা ও মির্জা সাখাওয়াতুল আলম মনি, পৌর আওয়ামী লীগের সভাপতি মাসুম রেজা রহিম, যুগ্মসাধারণ সম্পাদক সালে শফি গেন্দা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, কোষাধ্যক্ষ আইনজীবী মোহাম্মদ আব্দুল্লাহ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কৃষিবিদ মোখলেছুর রহমান, শ্রমবিষয়ক সম্পাদক আওলাদ হোসেন খসরু, সদস্য নারায়ণ চন্দ্র পাল রানা, অধ্যাপক জাকির হোসেন রুকু, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হুরমুজ আলী হিরোসহ বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ জামালপুর জেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা আগামী ১৫ ফেব্রুয়ারি জিলা স্কুল মাঠে জামালপুর জেলা আওয়ামী লীগ কর্তৃক জনসভাকে জনসমুদ্রে পরিণত করার আহ্বান জানান। প্রধান অতিথি বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতার জীবনীর উপর বক্তব্য রাখেন এবং বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ জামালপুর জেলা শাখার সকল নেতৃদের সঠিক সময়ে জনসভায় উপস্থিত থাকার আহ্বান জানান।