তারাটিয়ায় ১৯৫০টি ইয়াবাসহ এক কারবারি গ্রেপ্তার

তারাটিয়া গ্রেপ্তার মাদক কারবারি মো. মজিবুর রহমান। ছবি : বাংলারচিঠিডটকম

বোরহান উদ্দিন, সানন্দবাড়ী (দেওয়ানগঞ্জ) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার পাররামরামপুর ইউনিয়নে ২১ জানুয়ারি বেলা ১১টার দিকে ১ হাজার ৯৫০টি ইয়াবা বড়িসহ একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে তারাটিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ। তাকে তারাটিয়ার মতিউর রহমানের নার্সারি বাগানের সামনে রাস্তা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মাদক কারবারি হলেন দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সিলেটপাড়ার মো. সামাদ আলীর ছেলে মো. মজিবুর রহমান (৫০)।

জানা গেছে, গোপন সংবাদ পেয়ে ২১ জানুয়ারি বেলা ১১টার দিকে তারাটিয়া তদন্ত কেন্দ্র ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ফরহাদ হোসেনের নেতৃত্বে একদল পুলিশ মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে। পাররামরামপুর ইউনিয়নের তারাটিয়া মতিউর রহমানের নার্সারি বাগানের সামনে রাস্তায় তল্লাশি চকি বসায় পুলিশ। এ সময় সানন্দবাড়ী থেকে জামালপুরগামী একটি সিএনজি থামিয়ে তল্লাশি করে যাত্রীবেশে থাকা মাদক কারবারি মো. মজিবুর রহমানের ব্যাগে ১ হাজার ৯৫০টি ইয়াবা বড়ি পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৫ লাখ ৮৫ হাজার টাকা। মাদক কারবারি মো. মজিবুর রহমানকে গ্রেপ্তার করে দেওয়ানগঞ্জ মডেল থানায় পাঠানো হয়।

তারাটিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. ফরহাদ হোসেন বাংলারচিঠিডটকমকে বলেন, গ্রেপ্তার মাদক কারবারি মজিবুর রহমানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।