ফেসবুক গ্রুপ গোল্ডেন জামালপুরের কম্বল পেল ৪০০ অসহায় মানুষ

গোল্ডেন জামালপুরের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। ছবি : বাংলারচিঠিডটকম

নিজস্ব প্রতিবেদক, জামালপুর
বাংলারচিঠিডটকম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক বন্ধুদল গোল্ডেন জামালপুরের উদ্যোগে ৪০০ জন অসহায় শীতার্ত মানুষের মাঝে একটি করে কম্বল বিতরণ করা হয়েছে। ১৭ জানুয়ারি বিকেলে জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোখলেছুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কয়েকজন অসহায় মানুষের হাতে কম্বল তুলে দিয়ে গোল্ডেন জামালপুরের কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় তিনি গোল্ডেন জামালপুর ফেসবুক গ্রুপের আমেরিকা, লন্ডন ও সিঙ্গাপুরসহ বিভিন্ন দেশে প্রবাসী ও বাংলাদেশে বসবাসরত জামালপুরের বন্ধুদের সমন্বিত উদ্যোগে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আর্ত মানবতার সেবায় নিয়োজিত হওয়াকে সাধুবাদ জানান।

কম্বল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোখলেছুর রহমান। ছবি : বাংলারচিঠিডটকম

পরে অনুষ্ঠানে উপস্থিত গোল্ডেন জামালপুর গ্রুপের উপদেষ্টা জাহাঙ্গীর সেলিম ও সহকারী অধ্যাপক মজনু শরিফ, সদস্য বিটিভির সাবেক প্রযোজক আমেরিকা প্রবাসী শাহিদা আরবী, জ্যেষ্ঠ বিজ্ঞানী প্রকৌশলী জাকির হোসেন রাকিব ও প্রকৌশলী সামিয়া আরা ডোরা, কিডনি বিশেষজ্ঞ চিকিৎসক জামানুল ইসলাম ভুইয়া, চিকিৎসক শাহিনা সোবাহান মিতু, প্রকৌশলী আবু তালেব রনজু, সিঙ্গাপুর প্রবাসী হাফিজুল হায়দার টুটুল, জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা রাজিয়া, তরঙ্গ মহিলা কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক শামীমা খান, কানিজ ফাতেমা বিউটি, রতন তালুকদার, প্রভাষক আশরাফুজ্জামান স্বাধীন, জুনায়েদ খালিদ, সেলিম রেজা তোতা, সানোয়ারুল ইসলাম সান, শাহরিয়ার সজিব, আতিকুল ইসলাম সুমন, ফারজানা ইসলাম, শর্মী দিলশাদ, মো. আশরাফুল ইসলাম, রিফাত হাসান, রাসেল মিয়া, এসকে সাদি, আসমাউল আসিফ, রাজিব মিয়া, সাগর মুখার্জী, নাঈম আলমগীর, সুলতানুল আরেফিন, পিয়াল, হামিদুল হক সীমান্ত, সিরাজুল ইসলাম রনি, মোস্তাফিজুর রহমানসহ অন্যান্য সদস্যরা অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

গোল্ডেন জামালপুর গ্রুপের সদস্যবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

উল্লেখ্য, ভার্চুয়াল সংগঠন গোল্ডেন জামালপুরের প্রশাসক চিকিৎসক শামীমা সোবহান সেতু সদূর প্রবাস থেকে অনলাইনের মাধ্যমে বিতরণ কার্যক্রম পরিবীক্ষণ এবং সার্বিক পরামর্শ প্রদান করেন।

প্রতি বছরের মত গত বছরের ভয়াবহ বন্যায় গোল্ডেন জামালপুরের উদ্যোগে পাঁচ শতাধিক বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ও চিকিৎসাসেবা দেওয়া হয়।

অপরাজেয় বাংলাদেশের শিশুরা মনোজ্ঞ নৃত্য পরিবেশন করে। ছবি : বাংলারচিঠিডটকম

এর আগে সকালে মরহুম আইনজীবী সোবহান সাহেবের বাসার আঙিনায় ‘আজি এ প্রভাতে রবির কর’ শিরোনামে এক মিলন মেলায় গোল্ডেন জামালপুরের বন্ধুরাসহ দেশী ও প্রবাসী জামালপুরের বিশিষ্টজনরা অংশ নেন। এ মিলনমেলার মূল আকর্ষণ ছিল যুক্তরাজ্য প্রবাসী প্রখ্যাত লেখক জামালপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রী শামীম আজাদ। এতে জামালপুর সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ও ঢাকাস্থ জামালপুর সমিতির মহাসচিব গ্রুপ ক্যাপ্টেন (অব:) মো. শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। মিলনমেলায় কবিতা আবৃত্তি, স্মৃতিচারণ, সংগীত পরিবেশন করা হয়। অপরাজেয় বাংলাদেশের শিশুরা মনোজ্ঞ নৃত্য পরিবেশন করে উপস্থিত সকলের প্রশংসা অর্জন করে।


বাংলারচিঠিডটকমের ফেসবুক পাতা

sarkar furniture Ad
Green House Ad