এ টি এম শামসুজ্জামানকে দেখতে বিএসএমএমইউতে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান

অসুস্থ এ টি এম শামসুজ্জামানকে দেখতে বিএসএমএমইউতে যান তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান। ছবি : সংগৃহীত

বাংলারচিঠিডটকম ডেস্ক : বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ও একুশে পদকপ্রাপ্ত অভিনেতা অসুস্থ এ টি এম শামসুজ্জামানকে দেখতে ২৩ ডিসেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে যান তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান।

তথ্য প্রতিমন্ত্রী এ টি এম শামসুজ্জামানের চিকিৎসার খোঁজখবর নেন এবং তার চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

এ সময় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. কনক কান্তি বড়ুয়া, উপ-উপাচার্য ড. শহীদুল্লাহ সিকদার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, সহ-সভাপতি ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠশিল্পী রফিকুল আলম, চিত্রনায়িকা নূতন, অভিনেত্রী তানভীন সুইটি ও তারিন জাহান অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার হচ্ছে সংস্কৃতিবান্ধব সরকার। তিনি শিল্পীদের মূল্যায়ন করেন। যা পৃথিবীর বুকে এমন কোন রাষ্ট্র প্রধান নেই যে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার মতো শিল্পী-সাহিত্যিকদের এত ভালবাসেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী কোন শিল্পীকে কোন দলের পরিচয়ে মূল্যায়ন করেন না। তিনি শিল্পীদের মনে করেন দেশের সম্পদ।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন শিল্পমনা মানুষ। তিনি অভিনেতা এ টি এম শামসুজ্জামানের চিকিৎসার সকল দায়িত্ব গ্রহণ করেছেন।সূত্র:বাসস।