সরিষাবাড়ীতে গার্মেন্টসকর্মী গৃহবধূর লাশ উদ্ধার

সরিষাবাড়ী ( জামালপুর) প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় গার্মেন্টসকর্মী সাবরিন আক্তার শিশির (২১) নামে এক গৃহবধূর ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। তিনি ভাটারা ইউনিয়নের জয়নগর ঢালপাড়া গ্রামের বিজয় মিয়ার স্ত্রী ও মেলান্দহ উপজেলার সাহআলমের মেয়ে। ১৯ ডিসেম্বর ভোরে নিজ শয়ন ঘরে আত্মহত্যার ঘটনা ঘটে।

জানা যায়, প্রায় এক বছর আগে মেলান্দহ উপজেলার সাহআলমের মেয়ে সাবরিনা আক্তার শিশিরকে প্রেমের সম্পর্কে বিয়ে করেন সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের বিজয় মিয়া। গৃহবধূ সাবরিনা বর্তমানে ৮ মাসের অন্তঃসত্ত্বা। বিয়ের পর থেকেই ঢাকায় গার্মেন্টস কর্মীর চাকরি করতেন তারা। ১৮ ডিসেম্বর স্বামী স্ত্রী মিলে ঢাকা থেকে বাড়িতে আসেন। রাতে খাওয়া দাওয়া সেরে ঘুমিয়ে পড়েন।

সাবরিনার স্বামী বিজয় মিয়ার বক্তব্য, তিনি ভোর রাতে ঘুম ভাঙ্গলে দেখেন তার স্ত্রী সাবরিনা বিছানায় নেই। পাশের কক্ষে তার লাশ ঝুলে আছে।

১৯ ডিসেম্বর সকালে জানাজানি হলে এলাকার লোকজন ওই বাড়িতে গিয়ে ভীড় করে। দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন করে লাশ থানায় নিয়ে যায়।

এদিকে এলাকায় গুন্জন উঠেছে এটা আত্মহত্যা না হত্যা। এ ব্যাপারে নিহতের বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ নিহত সাবরিনার স্বামী বিজয়কে থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়।

সরিষাবাড়ী থানার দায়িত্বরত ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) সাহাদত জানান, ময়না তদন্তের আগে কোনো কিছু বলা যাচ্ছে না এটা আত্মহত্যা না হত্যা। ২০ ডিসেম্বর লাশ ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানো হবে।