যুবদলনেতা উজ্জ্বলের মৃত্যুবার্ষিকী পালিত

জেলা যুবদলের সাবেক সদস্য এনামুল হক উজ্জ্বলের আত্মার মাগফেরাত কামনায় দোয়ায় অংশ নেন নেতৃবৃন্দ। ছবি : বাংলারচিঠিডটকম

মাহমুদুল হাসান মুক্তা, জামালপুর প্রতিনিধি
বাংলারচিঠিডটকম

জামালপুর জেলা যুবদলের সাবেক সদস্য এনামুল হক উজ্জ্বলের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৫ ডিসেম্বর সন্ধ্যায় জামালপুর জেলা বিএনপির কার্যালয়ে এ আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করে শহর বিএনপি।

শহর বিএনপির সভাপতি মো. লিয়াকত আলীর সভাপতিত্বে আলোচনায় সভায় মরহুম এনামুল হক উজ্জলের স্মৃতিচারণ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আইনজীবী শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

জামালপুর জেলা বিএনপির দপ্তর সম্পাদক গোলাম রব্বানীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক শহীদুল হক খান দুলাল, খন্দকার আহসানুজ্জামান রুমেল, শহর বিএনপির সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবুল, জ্যেষ্ঠ যুগ্মসাধারণ সম্পাদক শাহ্ মো. আব্দুল্লাহ আল মাসুদ, জেলা জাসাসের সভাপতি রিজভী আল জামালী রনজু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম খান সজিব, জেলা যুবদলের যুগ্মসাধারণ সম্পাদক আমানুল্লাহ আমান ও জেলা তাঁতীদলের সদস্য সচিব মাসুদুর রহমান প্রমুখ।

আলোচনা শেষে জেলা যুবদলের সাবেক সদস্য মরহুম এনামুল হক উজ্জ্বলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।